ছোট পর্দার অভিনেতা নিলয় আলমগীর দ্বিতীয় বিয়ে করেছেন । চলতি বছরের ৭ জুলাই প্রেমিকা তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করেন এই অভিনেতা। তবে তার বিয়ের খবরটি প্রকাশ পায় গত ১১ আগস্ট। বিয়ের পর থেকেই বেশ রোমান্টিক আবহে রয়েছেন এই নব দম্পতি। নিলয় এক ফেসবুক পোস্টেও সে কথা জানিয়েছিলেন। এই রেশ ধরেই এবার হানিমুনে পাড়ি জমালেন এই নব দম্পতি।

সোমবার (১৬ আগস্ট) নববধূকে নিয়ে কক্সবাজার সমুদ্র সৈকতকে হানিমুনে গেছেন নিলয়। সকাল সাড়ে ৯টার একটি ফ্লাইটে কক্সবাজার যান এই নবদম্পতি। আগামী ১৯ আগস্ট পর্যন্ত সাগরপাড়ের জল-জোৎস্নায় একান্তে সময় কাটাবেন তারা। এরইমধ্যে বেশকিছু ছবি পোস্ট করেছেন। যেখানে ভক্তরা মুগ্ধতা প্রকাশ করে লিখেছেন, ভালোবাসার সমুদ্রের ভাসছেন তারা। নিলয় আরও জানান, আগামী ২০ আগস্ট তার স্ত্রী হৃদির জন্মদিন।

এদিন সকালেই স্ত্রীকে নিয়ে সমুদ্র ফিরবেন। সন্ধ্যায় কাছের বন্ধুদের সঙ্গে কেক কেটে দিনটি উদযাপন করবেন। নিলয়ের স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদি ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী। গত বছর ফেসবুকে তাদের পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক তৈরি হয়। প্রেমকে পরিণয় দিতে গত ৭ জুলাই পারিবারিকভাবে বিয়ে করেছেন তারা।